মঙ্গলবার, ফেব্রুয়ারি ৭, ২০২৩ | ২৪শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ

কৃতি এইচএসসি ও এসএসসি শিক্ষার্থীদের পুরস্কৃত করলো র্বাজার

কৃতি শিক্ষার্থী সংবর্ধনা অনুষ্ঠানে সফল শিক্ষার্থীদের সাথে বার্জার পেইন্টস-এর কর্মকর্তাবৃন্দ। ছবি – সংগৃহীত

 

 

[ঢাকা, ১৮ অক্টোবর, ২০২২] বার্জার পেইন্টস বাংলাদেশ লিমিটেড (বিপিবিএল) এরক্লাব সুপ্রিমসর্ম্পক ক্লাবসদস্যদের সন্তানদের মধ্যে যারা এসএসসি এইচএসসি পরীক্ষায় গোল্ডেন জিপিএ পেয়েছেন, এমন কৃতি শিক্ষার্থীদের সম্মানে এক বার্ষিক পুরস্কার বিতরনী অনুষ্ঠানের আয়োজন করছে। গত ১৬ অক্টোবর  রাজধানী ঢাকার উত্তরায় অবস্থিত বার্জারের কর্পোরেট র্কাযালয়ে অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

 

কোভিডের কারণে দুই বছর বন্ধ থাকার পর চলতি বছর বার্ষিক পুরস্কার বিতরণী অনুষ্ঠানটি আবার আয়োজন করা হয়, যেখানে ২০২০ এবং ২০২১ সালরে এইচএসসি এসএসসি পরীক্ষায় গোল্ডেন জিপিএ প্রাপ্ত কৃতি শিক্ষার্থীদের পুরস্কৃত করা হয় চলতি বছর মোট ছয়জন শিক্ষার্থীর হাতে ক্রেস্ট, সার্টিফিকেট, প্রাইজ মানি বই তুলে দেয়া হয়। পুরস্কারপ্রাপ্ত শিক্ষার্থীরা হলেন: আফরিন জাহান চৌধুরী (এইচএসসি), মাহমুদুল হাসান এইচএসসি), লাবিবা তাসনিম (এইচএসসি), ফারিহা তাবাসসুম (এইচএসসি), আবরার শাজিদ (এসএসসি) এবং জিনাত সুলতানা তাজরি (এইচএসসি)।   

 

কৃতি শিক্ষার্থীদের সংর্বধনা অনুষ্ঠানে বার্জারের পক্ষে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক রূপালী চৌধুরী; চিফ সেলস অ্যান্ড র্মাকেটিং অফিসার মো. মহসনি হাবিব চৌধুরী; চিফ মার্কেটিং অফিসার তানজীন ফেরদৌস আলম; চিফ বিজনেস অফিসার এ কে এম সাদেক নেওয়াজ এবং হেড চ্যানেল এনগেজমেন্ট, মার্কেটিং এ এম এম ফজলুর রশিদ।  

 

নিয়ে বার্জার পেইন্টস বাংলাদেশ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক রূপালী চৌধুরী বলেন, “’বার্জারেরক্লাব সুপ্রিমএবংসর্ম্পক ক্লাবএর সদস্যরা আমাদের পরিবারের গুরুত্বর্পূণ অংশ। ক্লাবের সদস্যদের সন্তানদের মধ্যে এসএসসি এইচএসসি পরীক্ষায় যারা ভালো ফলাফল র্অজন করছেন তাদের জন্য এমন একটি অনুষ্ঠান আয়োজন করতে পেরে আমরা অত্যন্ত আনন্দিত। এই কৃতিত্ব ভবষ্যিতে ধরে রেখে শিক্ষার্থীরা তাদের জীবনের পরর্বতী ধাপে সাফল্য র্অজন করবে বলে দৃঢ়ভাবে বিশ্বাস করে বার্জার।

কৃতি শিক্ষার্থী সংবর্ধনা অনুষ্ঠান পরিচালনা করেন হেড চ্যানেল এনগেজমেন্ট, মার্কেটিং এ এম এম ফজলুর রশিদ।  

[বিজ্ঞপ্তি]

সংবাদটি আপনার সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন