বুধবার, সেপ্টেম্বর ২৩, ২০২০ | ৮ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ

কভিড-১৯: দিনাজপুরের পেইন্টারদের সহায়তায় ইউনিয়ন ব্যাংক

করোনা সংকটে বেকার হয়ে পড়া দিনাজপুর জেলার পেইন্টারদের পাশে দাঁড়িয়েছে ইউনিয়ন ব্যাংক লি: দিনাজপুর শাখা।

গত ৮ মে ২০২০ বিকেল ৩টায় দিনাজপুর স্টেডিয়াম মাঠে সামাজিক দুরত্ব বজায় রেখে জেলার ৫’শ পেইন্টার ও তাদের পরিবারের সদস্যদের মাঝে এই ত্রাণ বিতরণ করা হয়।

ত্রাণ বিতরণ অনুষ্ঠানে দিনাজপুরের জেলা প্রশাসক মো: মাহমুদুল আলম বলেন, দেশের এই ক্রান্তিলগ্নে সরকারের পাশাপাশি দেশের বিভিন্ন সামাজিক, রাজনৈতিক ও ব্যাবসায়িক প্রতিষ্ঠানও তাদের সাধ্যমত ত্রাণ বিতরণ কার্যক্রম পরিচালনা করছে। এরই অংশ হিসেবে ইউনিয়ন ব্যাংক লি: দিনাজপুর শাখার পক্ষথেকে ত্রাণ বিতরণ করা হয়েছে।
তিনি আশা প্রকাশ করে বলেন, সকলের সম্বিলিত অংশগ্রহনে আমরা এই দূর্যোগ মোকাবিলায় সক্ষম হবো।
ইউনিয়ন ব্যাংক লি: দিনাজপুর শাখার ব্যবস্থাপক মো: আমিরুজ্জামান বলেন, এর আগেও কর্পোরেট সামাজিক দায়বদ্ধতার অংশ হিসেবে ইউনিয়ন ব্যাংক লি: বন্যা ও যে কোন প্রাকৃতিক দূর্যোগে প্রধাণমন্ত্রীর ত্রাণ তহবিলে অর্থিক সহায়তা প্রদান করে আসছে। দিনাজপুর জেলার পেইন্টারদের পাশে দাঁড়াতে পেরে আমরা আনোন্দিত।

এসময় উপস্থিত ছিলেন দিনাজপুরের অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) আবু সালেহ মো: মাহফুজুল আলম, ইউনিয়ন ব্যাংক লি: দিনাজপুর শাখার সিনিয়র প্রিন্সিপ্যাল অফিসার মো: আমিনুল ইসলাম প্রমূখ।

উল্লেখ্য, করোনাভাইরাসের কারণে প্রথম দফায় ২৬শে মার্চ থেকে ৪ঠা এপ্রিল পর্যন্ত সাধারন ছুটি ঘোষনা করা হয়েছিল। এরপর ছুটি বাড়িয়ে ১১ই এপ্রিল করা হয়। ছুটি তৃতীয় দফা বাড়িয়ে করা হয় ১৪ই এপ্রিল পর্যন্ত। এরপর চতুর্থ দফায় ২৫শে এপ্রিল পর্যন্ত ছুটি বাড়ানো হয়। তারপর পঞ্চমবারের মত ৫ই মে পর্যন্ত সাধারন ছুটি বাড়ানো হয়েছিল। সবর্শেষ পরিস্থিতি বিবেচনায় নিয়ে এখন ১৬ এপ্রিল পর্যন্ত সাধারন ছুটি বাড়ানো হয়েছে।

সংবাদটি আপনার সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন