শনিবার, জানুয়ারি ২৩, ২০২১ | ৯ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

ডিসেম্বরে প্রচারিত হবে “বার্জার হ্যাপিহোম”

কোটিংস্টুডে ডেস্কঃ উন্নতমানের পণ্যের অভিজ্ঞতা প্রদানের মাধ্যমে ভোক্তাদের সর্বাধিক সন্তুষ্টি অর্জনের লক্ষ্যে বার্জার পেইন্টস বাংলাদেশ লিমিটেড হোম রেনোভেশন রিয়্যালিটি শো “বার্জার হ্যাপি হোম” নিয়ে এসেছে।

ভিন্নধর্মী এই অনুষ্ঠানের মূল লক্ষ্য উন্নত নকশা, রঙ এবং আর্কিটেকচারাল সমাধানের মাধ্যমে বাড়ি নতুন করে সাজাতে সহায়তা করা। এই ডিসেম্বরে নিয়ে আসছে দেশের প্রথম হোম রেনোভেশন রিয়্যালিটি শো “বার্জার হ্যাপিহোম”।

ডিসেম্বরের প্রতি শুক্রবার চ্যানেল আই-এর পর্দায় রাত ৯:৩৫ মিনিটে এক একটি বাসা সাজানোর নতুন নতুন চ্যালেঞ্জ নিয়ে আসছেন যৌথভাবে উপস্থাপনা খ্যাতনামা অভিনেত্রী ও স্থপতি অপি করিম ও স্বনামধন্য স্থপতি আসিফ এম আহসানুল হক।

বাসা বা বাড়ির স্থাপত্য ও নকশার ক্ষেত্রে একটি ধ্রুব সত্যি হচ্ছে বৈচিত্রহীন দেয়াল বাড়িতে কোনো প্রাণের সঞ্চার করে না। আমাদের অনেকেরই নান্দনিক ডিজাইনের ইন্টেরিয়ওর সেটআপ করার সামর্থ্য রয়েছে। তবুও এ ব্যাপারে অস্পষ্ট ধারণার জন্য অনেক কিছুই ঠিকভাবে হয় না। আকার, রঙ এবং কন্ট্রাস্টের ভারসাম্য রক্ষার বিষয়টি যতটা সহজ মনে হয়, আসলে ততটা সহজ নয়।

‘বার্জার হ্যাপি হোম’ টিভি রিয়্যালিটি শো-র মধ্য দিয়ে বার্জার নির্বাচিত বাড়ির ইন্টেরিওর নতুনভাবে সাজানোর পদক্ষেপ নিয়েছে। এই শোতে বিশেষজ্ঞরা সাধারণ হোম ম্যানেজম্যান্ট বিষয়গুলো যেমন – স্থানের সঠিক ব্যবহার, আসবাব ব্যবস্থাপনা, মানানসই ঘর সাজানোর জিনিসপত্রের সাথে সামঞ্জস্যপুর্ণ দেয়ালের রঙ, বায়ু চলাচল ব্যবস্থা, আলো এবং আরও অনেক প্রাসঙ্গিক বিষয় নিয়ে কথা বলবেন, যা কি না শেষ অবধি বাড়ির মালিকদের বাড়ির উন্নত সংস্কারের পরিকল্পনায় সহায়তা করবে।

বার্জার পেইন্টস বাংলাদেশের জেনারেল ম্যানেজার (মার্কেটিং) এ কে এম সাদেক নেওয়াজ বলেন, অনেক সময়ই এমন হয়, যে আমরা বিশাল ও বিলাসবহুল সাজে সজ্জিত বাড়িতে যাই, কিন্তু সেখানে কোনো প্রান থাকে না। এর কারণটিও সাধারণ। আমরা কোণো বাড়িতে থাকা অবস্থায় সেখানে অবচেতনভাবে আরাম এবং আস্থা খোঁজার চেষ্টা করি। যেমন্টি আমরা বার্জারে বলে থাকি ‘বেছে নিন আপনার কল্পনার রঙ’। আমরা চাই আরো বেশি মানুষ তাদের কল্পনার সাথে মিল রেখে বাড়ি সাজানোর কৌশল এবং এর গুরুত্ব সম্পর্কে যেন আরও ভালোভাবে ভাবে। আমার বিশ্বাস, দর্শকরা ‘বার্জার হ্যাপি হোম’ অনুষ্ঠানটি পছন্দ করবে, কেননা আমাদের দেশে এই প্রথমবারের মতো কোনো রেনোভেশন শো দর্শকদের সামনে উপস্থাপন করা হচ্ছে।

গত ২০১৯ এর অক্টোবরে শুরু হওয়া গত এপ্রিলে প্রচার নির্দ্দিষ্ট থাকলেও মার্চের শেষের দিকে এসে করোনাভাইরাসের প্রাদুর্ভাবে এ প্রোগ্রামের কার্যক্রম বন্ধ রাখতে হয়। তাই তারা এ পর্যন্ত শেষ হওয়া চারটি বাসার গল্প নিয়ে আসছে দর্শকদের জন্য।

বাসাগুলোর সাজসজ্জার পরিকল্পনা ও বাস্তবায়নে ছিল ভেন্না আর্কিটেক্ট ও মৃ আর্কিটেক্ট ফার্ম সংশ্লিষ্টরা। “বার্জার হ্যাপিহোম”-এর কনসেপ্ট ও বাস্তবায়ন করেছে মার্কেট এক্সেস প্রোভাইডারস লিমিটেড এবং প্রডাকশন করেছে ফিল্মনোয়া।

বিস্তারিত জানতে ভিজিট করুনঃ Facebook   YouTube   BergerHappyHome.com 

সংবাদটি আপনার সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন