সোমবার, সেপ্টেম্বর ২০, ২০২১ | ৫ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

জয়া আহসান বার্জার পেইন্টস-এর ব্যান্ড অ্যাম্বাসেডার

 

বিশিষ্ট্য চলচ্চিত্র অভিনেত্রী জয়া আহসান ও বার্জার পেইন্টসের সিনিয়র জিএম মহসিন হাবীব চৌধুরী চুক্তি স্বাক্ষর করছেন। সাম্প্রতিক ছবি

 

কোটিংসটুডে ডেস্কঃ

চলচিত্র অঙ্গনের জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান দেশের শীর্ষস্থানীয় পেইন্ট প্রস্তুতকারক ও বাজারজাতকারী প্রতিষ্ঠান “বার্জার পেইন্টস লিমিটেড”-এর প্রিমিয়াম ব্র্যান্ড “লাক্সারী সিল্ক”এর “ব্র্যান্ড অ্যাম্বাসেডার” হয়েছেন বলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

এবিষয়ে আয়োজিত চুক্তি-স্বাক্ষর অনুষ্ঠানে জয়া আহসান ও বার্জার পেইন্টসের শীর্ষস্থানীয় অফিসিয়ালরা উপস্থিত ছিলেন।

বার্জার পেইন্টস-এর সিনিয়র জেনারেল ম্যানেজার (সেলস এন্ড মার্কেটিং) মহসিন হাবীব চৌধুরী, বার্জার পেইন্টস-এর জেনারেল ম্যানেজার (মার্কেটিং) এ কে এম সাদেক নেওয়াজ এবং ইউনিট্রেন্ড লিমিটেড-এর ম্যানেজিং ডিরেক্টর ও ক্রিয়েটিভ চিফ মুনীর আহমেদ খান উপস্থিত ছিলেন।

এ চুক্তির আওতায় জয়া আহসান বিভিন্ন ক্যাম্পেইন, এনগেজম্যান্ট সেশন এবং অন্যান্য প্রচারনামূলক কর্মকান্ডে আগামী ২ বছর লাক্সারী সিল্ক ব্র্যান্ডের প্রতিনিধি হিসেবে অংশগ্রহন করবেন ।

“…আমার অনেক দিনের ইচ্ছা…… নতুন নতুন ভালবাসার ভক্তদের সাথে কাজ করার অভিজ্ঞতা দিবে” বার্জার পেইন্টসের সাথে চুক্তি-আবদ্ধ হয়ে জয়া আহসান আনন্দিত হয়ে বলছিলেন।

“অভিনেত্রী জয়া আহসানের গ্রহনযোগ্যতা ও সততা তাঁর অভিনয় দক্ষতার মতই লোভনীয়, যা, বার্জার পেইন্টস বিশ্বাস করে, আমাদের এই ব্র্যান্ডে নতুন ভ্যালু ও মার্কেটে উপস্থিতির মাধ্যমে নতুন বৈশিষ্ট্য যোগ করবে।“ বলছিলেন বার্জার পেইন্টস-এর মহসিন হাবীব চৌধুরী।

টিম বার্জারের সাথে জয়া আহসান

এদেশে ১৯৭০-এ যাত্রা শুরু করা বার্জার পেইন্টস বাংলাদেশ লিমিটেড-এর ১৪টি বিশেষ স্থানে স্থাপিত সেলস অফিস ও ১৬টি ফ্লাগশিপ এক্সপেরিয়েন্স জোন, ১৫টি ফ্রান্সাইজ আউটলেট এবং ঢাকা ও চট্টগ্রামে দু’টি কারখানা আছে। সারা দেশে পণ্য ও সেবা বিক্রীর জন্য ৩ হাজারের অধিক রিসেলার (ডিলার)দের নেটওয়ার্কের এই কোম্পানীর আছে প্রায় ১ হাজার কর্মীবাহিনী।

সংবাদটি আপনার সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন