বুধবার, সেপ্টেম্বর ২৩, ২০২০ | ৮ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ

পেইন্টারদের আর্থিক সহায়তা দিয়েছে বার্জার পেইন্টস

করোনাভাইরাসের কারনে সরকার ঘোষিত সাধারন ছুটির কারনে দেশব্যাপী কর্মহীন হয়ে পড়া (লক -ডাউনে থাকা) পেইন্টারদের আর্থিক সহায়তাসহ ডিলারদের জন্য বিভিন্ন সুরক্ষা সামগ্রী দিচ্ছে বার্জার পেইন্টস বাংলাদেশ। গত ১৬ এপ্রিল ২০২০ থেকে পেইন্টারদের জন্য আর্থিক সহায়তা কার্যক্রম শুরু হয়েছে।

 

একইসঙ্গে বার্জারের সকল বাণিজ্যিক অংশীদারদের স্বাস্থ্য সুরক্ষায় মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার, হ্যান্ড ওয়াশ, সচেতনতামূলক লিফলেট ইত্যাদি উপহার দেওয়ার উদ্যোগ নেওয়া হয়েছে।

বার্জারের পক্ষ থেকে বলা হয়েছে, ‘‘সবার শারীরিক সুস্থতা আমাদের একান্ত কাম্য। এছাড়াও এই মহামারীতে আমরা আমাদের সাথে সংযুক্ত সকল পেইন্টার ভাইদের পাশে দাঁড়ানোর সিদ্ধান্ত নিয়েছি। তাদের প্রতিদিনের চাহিদা মিটানোর জন্য বার্জার পেইন্টস্ এর পক্ষ থেকে আমরা তাদের অ্যাকাউন্টে অনুদান পৌঁছে দিচ্ছি। এই দূর্যোগেও আমরা যথা সম্ভব তাদের পাশে থাকবো।’

বার্জার পেইন্টস-এর সাথে রেজিস্টার্ড ও সংশ্লিষ্ট টেরিটরি ম্যানেজারদের সাথে যোগাযোগের ভিত্তিতে বার্জার পেইন্টস তাদের পেইন্টার নির্বাচিত করে। মোবাইল ব্যাংক একাউন্টের মাধ্যমে প্রত্যেক পেইন্টারদের কাছে টাকা পাঠানো হচ্ছে। এ পর্যন্ত একক হিসেবে ২৭ হাজারের  বেশী পেইন্টারদের এ করোনাভাইরাসের দূর্যোগকালীন আর্থিক সহযোগিতা পাঠানো হয়েছে।

উল্লেখ্য, করোনাভাইরাসের কারণে প্রথম দফায় ২৬শে মার্চ থেকে ৪ঠা এপ্রিল পর্যন্ত সাধারন ছুটি দেয়া হয়েছিল। এরপর ছুটি বাড়িয়ে ১১ই এপ্রিল করা হয়। ছুটি তৃতীয় দফা বাড়িয়ে করা হয় ১৪ই এপ্রিল পর্যন্ত। এরপর চতুর্থ দফায় ২৫শে এপ্রিল পর্যন্ত ছুটি বাড়ানো হয়। তারপর পঞ্চমবারের মত ৫ই মে পর্যন্ত সাধারন ছুটি বাড়ানো হয়েছিল। সবর্শেষ পরিস্থিতি বিবেচনায় নিয়ে এখন ১৬ এপ্রিল পর্যন্ত সাধারন ছুটি বাড়ানো হয়েছে।

সংবাদটি আপনার সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন