শুক্রবার, সেপ্টেম্বর ২৫, ২০২০ | ১০ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ

করোনা মহামারীঃ ভারতে কর্মীদের বেতন বাড়িয়েছে এশিয়ান পেইন্টস

 

কোটিংস টুডে ডেস্কঃ ভারতের সবচেয়ে বড় পেইন্ট কোম্পানি, এশিয়ান পেইন্টস ইন্ডিয়া, ভারতজুড়ে তাদের কর্মীদের মনোবল বাড়াতে বেতন-ভাতা বাড়িয়েছে যেখানে অন্যরা লে-অফ ঘোষনা করছে। একে অনেকেই স্রোতের বিপরীতে চলা বলছেন। যদিও এশিয়ান পেইন্টস ইন্ডিয়ার আর্থিক বছর, সে দেশের অন্যান্য কোম্পানিদের মত, এপ্রিল থেকে মার্চ।

এছাড়াও এশিয়ান পেইন্টস ইন্ডিয়ার সহায়তার মধ্যে থাকছে হাসপাতালে ভর্তি বা চিকিৎসা, বীমা সুবিধা এবং পেইন্ট স্টোরগুলিতে সম্পূর্ণ স্যানিটেশনেশন ব্যবস্থা এবং সরাসরি নগদ সহায়তা।
দি ইকনোমিক টুডে’র এক প্রতিবেদন অনুযায়ী, করোনা মোকাবিলায় সহায়তা কার্যক্রমের অংশ হিসেবে এশিয়ান পেইন্টস ইতোমধ্যে তাদের ঠিকাদারদের অ্যাকাউন্টে ৪০ কোটি রুপি স্থানান্তর করেছে। এছাড়াও এশিয়ান পেইন্টস ইন্ডিয়া কেন্দ্র ও রাজ্য সরকারের কোভিড – ১৯ তহবিলে ৩৫ কোটি রুপি জমা করেছে।

এশিয়ান পেইন্টস ইন্ডিয়া এরই মধ্যে জীবানু ধবংসের জন্য হাত ও সারফেস সুরক্ষার জন্য “ভাইরোপ্রোটেক” নামে জীবানুনাশক বাজারে ছেড়েছে। যা তাদের রয়্যাল হেলথ শিল্ড, ব্যাক্টেরিয়া বিরোধী ও এজমা রোধক পেইন্টের সাথে সামঞ্জস্যপূর্ন। বিভিন্ন রকমের সারফেসের জন্য জীবানুনাশকের মত পণ্যের বহুমুখীকরন এশিয়ান পেইন্টস ইন্ডিয়া ক্রেতার কাছে বেশী বিক্রি করার সুযোগের পাশাপাশি অধিকতর মাইন্ড-শেয়ার অর্জনে সক্ষম হবে।

Read more at:
The Economic Times

সংবাদটি আপনার সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন